Gmail! | Yahoo! | Facbook

জাতীয় পার্টির মনোনয়নপত্র বিতরণ রোববার

FacebookTwitterGoogle+Share

JPঢাকা, ৮ নভেম্বর ২০১৮ঃ একাদশ জাতীয় নির্বাচন সামনে রেখে জাতীয় পার্টির মনোনয়নপত্র বিতরণ শুরু হবে রোববার সকাল ১০টায়।

বৃহস্পতিবার এরশাদের প্রেস অ্যান্ড পলিটিক্যাল সেক্রেটারি সুনীল শুভ রায় এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী রোববার সকাল ১০টায় গুলশান অ্যাভিনিউয়র ইমানুয়েলস কনভেনশন সেন্টারে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টির মনোনয়নপ্রত্যাশীদের জন্য ফরম বিতরণ শুরু হবে।

ফরম বিতরণ অনুষ্ঠান উদ্বোধন করবেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ। তিনি নিজে প্রথম আবেদন ফরমটি সংগ্রহ করে আবেদনপত্র বিতরণ কর্মসূচির শুভ সূচনা করবেন।

এ সময় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ও বিরোধীদলীয় নেতা বেগম রওশন এরশাদ, কো- চেয়ারম্যান জিএম কাদের এবং মহাসচিব এবিএম রুহুল আমীন হাওলাদার উপস্থিত থাকবেন।

ফরম বিতরণ উদ্বোধনীর দিনে বিকাল ৫টা পর্যন্ত ইমানুয়েলস কনভেনশন সেন্টার থেকেই আবেদন ফরম বিতরণ করা হবে। এর পর ১২-১৪ নভেম্বর পর্যন্ত জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানীর কার্যালয়ে সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত আবেদন ফরম বিতরণ করা হবে। প্রতি আবেদন ফরমের জন্য দলীয় তহবিলে ৩০ হাজার টাকা জমা দিতে হবে।

১৫ নভেম্বর তারিখের মধ্যে আবেদন ফরম পূরণ করে জাতীয় পার্টির চেয়ারম্যানের দফতরে জমা দিতে হবে।

এ ছাড়া জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতৃবৃন্দকে (প্রেসিডিয়াম থেকে কেন্দ্রীয় সদস্য পর্যন্ত) মনোনয়ন ফরম সংগ্রহের আগে পার্টির মাসিক বকেয়া চাঁদা পরিশোধ করতে হবে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

মন্তব্য