Gmail! | Yahoo! | Facbook

নবীগঞ্জ উপজেলা এসোসিয়েশন ফ্রান্স- এর আত্মপ্রকাশ

FacebookTwitterGoogle+Share
রুহুল সভাপতি, জুনায়েদ সাধারণ সম্পাদক,মাসুম সাংগঠনিক
3এনায়েত হোসেন সোহেল,প্যারিস, ফ্রান্স থেকে, ২০ সেপ্টেম্বর ২০১৮: ফ্রান্সে নবীগঞ্জ উপজেলা এসোসিয়েশনের আত্মপ্রকাশ হয়েছে। রবিবার বিকেলে প্যারিসের গার দো নর্দের একটি অভিজাত রেষ্টুরেন্টে বর্ণ্যাঢ্য আয়োজন ও জাকজমকের মধ্যে দিয়ে সংগঠনটির আত্মপ্রকাশ হয়। এ সময়  বিপুল সংখ্যক ফ্রান্সে বসবাসরত নবীগঞ্জবাসী উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে মোঃ শেখ রুহুলকে সভাপতি,মোঃ জুনায়েদ মিয়া জাহেদকে সাধারণ সম্পাদক ও মোঃ ফজলে রাব্বি মাসুমকে সংগঠনিক করে প্রাথমিক পর্যায়ে ৮ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী পর্ষদ ঘোষণা করা হয়।
নবীগঞ্জ উপজেলা এসোসিয়েশনের আত্মপ্রকাশ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন  সংগঠনের প্রধান আহবায়ক এস এ শহীদ  তাহের।
পরিচালনা করেন আহবায়ক সদস্য শামীম চৌধুরী।
 অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,শহীদ চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আব্দুর রব, আব্দুর রহীম।
বক্তব্য রাখেন নতুন সভাপতি  মোঃ শেখ রুহুল, সাধারণ সম্পাদক মোঃ জুনায়েদ মিয়া জাহেদ ও সাংগঠনিক সম্পাদক মোঃ ফজলে রাব্বি মাসুম প্রমুখ।
এ সময় সংগঠনের প্রধান আহবায়ক এসএ শহীদ তাহের প্রাথমিক পর্যায়ে ৮ সদস্য বিশিষ্ট একটি কার্য নির্বাহী পর্ষদের নাম ঘোষণা করেন। পর্ষদের অন্যান্য নেতৃবৃন্দরা হলেন, সিনিয়র সহ সভাপতি নাসিম ইকবাল,সহ সাধারণ সম্পাদক সুহেবুর রহমান,সহ সাংগঠনিক সম্পাদক জুয়েল মিয়া,মীর জাহান চৌধুরী প্রমুখ। কমিটির নেতৃবৃন্দ আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি করবেন।

 

মন্তব্য