Gmail! | Yahoo! | Facbook

‘বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া গুরুতর অসুস্থ কথাটি সঠিক নয়।’

FacebookTwitterGoogle+Share

home ministerঢাকা, ১৭ জুলাই ২০১৮ঃ দেশে বড় ধরনের নাশকতা চালানোর মতো অবস্থা জঙ্গিদের নেই বলে দাবি করেছেন, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

মঙ্গলবার সকালে, ঢাকা রিপোর্টার্স ইউনিটি আয়োজিত মিট দ্য রিপোর্টার্স অনুষ্ঠানে এ কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী। দেশের নিরাপত্তা পরিস্থিতি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর নিয়ন্ত্রণে রয়েছে বলেও মন্তব্য করেন আসাদুজ্জামান খাঁন কামাল।

খালেদা জিয়ার অসুস্থতা প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া গুরুতর অসুস্থ কথাটি সঠিক নয়।’

তাঁর স্বাস্থ্যের বিষয়ে কারা মহাপরিদর্শকের সঙ্গে কথা হয়েছে বলেও জানান স্বরাষ্ট্রমন্ত্রী। খালেদা জিয়াকে সম্মিলিত সামরিক হাসপাতালে নেয়ার জন্য প্রস্তাব দেয়া হয়। কিন্তু তিনি তাতে রাজি হননি বলেও জানান আসাদুজ্জামান খাঁন কামাল। তবে জেলকোড অনুযায়ী,তার চিকিৎসার সর্বোচ্চ ব্যবস্থা নেয়া হয়েছে বলেও জানান তিনি।

মাদক নির্মূলে যুদ্ধ ঘোষণা করা হয়েছে জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘মাদক নির্মূলে কাউকে ছাড় দেয়া হচ্ছে না।’ মাদক নির্মূল না হওয়া পর্যন্ত এই অভিযান চলবে বলেও জানান মন্ত্রী। মাদক নির্মূলে নিরীহ ব্যক্তিদের আক্রান্ত হওয়া প্রসঙ্গে তিনি বলেন, গোয়েন্দা সংস্থার রিপোর্টে যাদের নাম এসেছে তাদের বিরুদ্ধেই ব্যবস্থা নেয়া হচ্ছে।এছাড়া ‘বন্দুকযুদ্ধে’ টেকনাফের কাউন্সিলর নিহত হওয়ার ঘটনার যে ফোন রেকর্ড প্রকাশ পেয়েছে সে প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী জানান বিষয়টি তদন্তাধীন রয়েছে। ডিবিসি নিউজ

মন্তব্য