Gmail! | Yahoo! | Facbook

খেলাফত মজলিস কুমিল্লা জেলা নেতা মাওলানা নাসির উদ্দিন হুজাইফার ইন্তিকাল

FacebookTwitterGoogle+Share

আমীরে মজলিস ও মহাসচিবের শোক প্রকাশ

Nasir uddin hujaifaঢাকা, ৮ মার্চ ২০১৮ঃ খেলাফত মজলিস কুমিল্লা দক্ষিন জেলা বায়তুলমাল সম্পাদক, ইসলামী ছাত্র মজলিস ফেনী জেলার সাবেক সভাপতি মাওলানা নাসির উদ্দিন হুজাইফা আজ( ৮ মে ২০১৮) মঙ্গলবার ফজরের পূর্বে ইন্তিকাল করেছেন। তিনি গতরাতে তার কর্মস্থল কুমিল্লা সদর দক্ষিন উপজেলার কনশতলা দুর্গাপুর জামে মসজিদের হুজরাখানায় স্টোক করে ইন্তিকাল করেন। তিনি এ মসজিদের ইমাম ও খতীব ছিলেন ও পার্শবর্তী একটি মাদ্রাসার শিক্ষক ছিলেন। ফজরের নামাজের সময় দরজা খুলছে না দেখে মুসল্লিরা পুলিশের সহযোগিতায় দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে তাকে মৃত অবস্থায় পাওয়া যায়। তাঁর বয়স হয়েছিল ৩৫ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে, ১ মেয়ে রেখে যান।
আজ ৮ মে মঙ্গলবার বাদ আসর কুমিল্লার নাঙ্গলকোটের শিহর জমিরিয়া রাহমানিয়া মাদ্রাসা ময়দানে জানাজা শেষে মাদ্রাসাসংলগ্ন পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হয়।
জানাজায় খেলাফত মজলিস ফেনী জেলা সভাপতি মাওলানা আবদুল হাই, বৃহত্তর কুমিল্লা জোনের সহকারী পরিচালক বোরহান উদ্দিন, কুমিল্লা দক্ষিন জেলার সাধারণ সম্পাদক মাওলানা আবদুল হক আমিনী, ঢাকা মহানগরীর উলামা বিষয়ক সম্পাদক মাওলানা ওযায়ের আমীন, কুমিল্লা উত্তর জেলা সেক্যেটারী মাওলানা মাসউদুর রহামন, কুমিল্লা মহানগরী সহসভাপতি মাওলানা আমীর হামজা, মাওলানা এমদাদ উল্লাহ খান, মাওলানা রেদওয়ান আহমদ, মাওলানা পিয়ার আহমদ হোজাইফা প্রমুখসহ খেলাফত মজলিসের নেতা-কর্মীসহ শতশত মুসল্লি অংশগ্রহন করেন। জানাজায় ইমামতি করেন ছোট ভ্ইা মাওলানা গিয়াস উদ্দিন।
শোক
খেলাফত মজলিস কুমিল্লা দক্ষিন জেলা বায়তুলমাল সম্পাদক, বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস ফেনী জেলা শাখার সাবেক সভাপতি মাওলানা নাসির উদ্দিন হুজাইফার মৃত্যুতে খেলাফত মজলিসের আমীর অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ ইসহাক ও মহাসচিব ড. আহমদ আবদুল কাদের গভীর শোক প্রকাশ করে বলেন, মরহুম মাওলানা নাসির উদ্দিন হুজাইফা দ্বীন প্রতিষ্ঠার আন্দালনের একজন নিবেদিতপ্রাণ কর্মী ছিলেন। তরুন আলেমে দ্বীন মাওলানা নাসির উদ্দিন হুজাইফার হঠাৎ চলে যাওয়া অত্যন্ত বেদনার। প্রদত্ত যৌথ শোক বাণীতে নেতৃদ্বয় মাওলানা নাসির উদ্দিন হুজাইফার রুহের মাগফিরাত ও জান্নাতের সুউচ্চ মাকাম কামনা করে মহান আল্লাহর দরবারে দু’য়া করেন এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

মন্তব্য