Gmail! | Yahoo! | Facbook

খেলাফত মজলিস আজমান শাখা পূনর্গঠনঃ আব্দুল মুত্তাকীন সভাপতি, ফয়জুর রহমান সেক্রেটারি

FacebookTwitterGoogle+Share

km-monogram৫ ফেব্রুয়ারী ২০১৮ঃ সম্প্রতি  খেলাফত মজলিস সংযুক্ত আরব আমিরাতের আজমান শাখা পুনর্গঠনের লক্ষ্যে আজমান শাখা সভাপতি জনাব আব্দুল হক রাজুর সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক আজির উদ্দীনের পরিচালনায় পূনর্গঠন সভা অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি ও নির্বাচন কমিশনার হিসাবে উপস্থিত ছিলেন সংযুক্ত আরব আমিরাত খেলাফত মজলিসের মুহতারাম সভাপতি  মাওলানা নিয়ামত উল্লাহ সাহেব। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সংযুক্ত আরব আমিরাত খেলাফত মজলিসের  সাধারন সম্পাদক মাওলানা আখতার হুসাইন রানা।

সভায় উপস্থিত দায়িত্বশীলদের পরামর্শের ভিত্তিতে ২০১৮-২০১৯ সেশনের জন্য  জনাব আব্দুল মুত্তাকীন সাইস্তাকে সভাপতি এবং মাওঃ ফয়জুর রহমানকে সাধারন সম্পাদক করে ১৭ সদস্য বিশিষ্ট খেলাফত মজলিস আজমান শাখা পূনর্গঠন করা হয়।

নব গঠিত কমিটির অন্যান্য দায়িত্বশীলবৃন্দ হলেন- সহ সভাপতি : আজির উদ্দীন, মাওঃ হাসান আহমদ, মাওঃ নিজাম উদ্দীন, সহ সাধারন সম্পাদক: মাওঃ ইলিয়াস আহমদ, সাংগঠনিক সম্পাদক: হাবিবুর রহমান খায়ের, বায়তুলমাল সম্পাদক: আরিফ আহমদ, প্রশিক্ষন সম্পাদক: মাঃ ফারুকে আজম, উলামা বিষয়ক সম্পাদক: মাওঃ হাঃ রাশিদুল আলম, অফিস সম্পাদক: জালাল উদ্দীন, প্রচার সম্পাদক: আবু সিদ্দীক, নির্বাহী সদস্য- হাঃ দিলোয়ার হুসাইন, বুরহান উদ্দীন, সাহাদাত হুসাইন বিপুল ও বদরুল ইসলাম।

মন্তব্য