Gmail! | Yahoo! | Facbook

রাজধানীতে ছাত্র মজলিসের প্রতিষ্ঠাবার্ষিকী র‍্যালী অনুষ্ঠিত

FacebookTwitterGoogle+Share

icm dc rallyঢাকা, ১৯ জানুয়ারি ২০১৮ঃ বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের কেন্দ্রীয় সভাপতি ইলিয়াস আহমদ বলেছেন, সমাজ পরিবর্তনের মাধ্যমে এ জাতির মুক্তি নিশ্চিত করতে হবে। আজ রাষ্ট্রের প্রতিটি বিভাগ চরম দুর্নীতি গ্রস্থ। দেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব আজ হুমকির মুখে। দেশের প্রতিটি মানুষ চরম নিরাপত্তহীনতায় ভুগছে। লেজুড় ভিত্তিক ছাত্র সংগঠনগুলো নিজেদের আধিপত্য বিস্তারের জন্য হল দখল, ভর্তি বাণিজ্য টেন্ডারবাজি আর সন্ত্রাসী কর্মকান্ডে লিপ্ত। আর সহ শিক্ষার কারণে ছাত্র সমাজের নৈতিক অধঃপতন আজ চরম বিপর্যস্ত। তাই এ জাতির মুক্তির জন্য ইসলামী সমাজ ব্যবস্থার বিকল্প নেই। সংগঠনের ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে জাতীয় প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত র‍্যালীপূর্ব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আজ ১৯ জানুয়ারী সকাল সাড়ে ৯টায় জাতীয় প্রেস ক্লাবের সামনে কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণ সভাপতি মুহাম্মদ রমজান আলীর সভাপতিত্বে ও কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তর সভাপতি মুহাম্মদ আব্দুল গাফফারের পরিচালনায় অনুষ্ঠিত র‌্যালী পূর্ব ছাত্র সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী ছাত্র মজলিসের সাবেক কেন্দ্রীয় সভাপতি অধ্যাপক আবদুল জলিল, সাবেক কেন্দ্রীয় সভাপতি ড. মুস্তাফিজুর রহমান ফয়সল,সাবেক কেন্দ্রীয় সভাপতি এ্যাডভোকেট তাওহিদুল ইসলাম তুহিন, সাবেক কেন্দ্রীয় সভাপতি মাওলানা আজীজুল হক, ছাত্র মজলিসের সেক্রেটারি জেনারেল খালেদ আহমদ কেন্দ্রীয় বায়তুলমাল ও প্রকাশনা সম্পাদক মুহাম্মদ মনির হোসাইন, কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও রংপুর রাজশাহী জোন পরিচালক মনসুরুল আলম মনসুর শ্রমিক মজলিসের কেন্দ্রীয় সভাপতি হাজী নূর হোসাইন।

এছাড়া আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগরী সভাপতি শাব্বীর আহমদ, ঢাকা জেলা সভাপতি মুহাম্মদ উবায়দুর রহমান, মানিকগঞ্জ জেলা সভাপতি আনিসুর রহমান আনাস, ঢাকা মহানগরী দক্ষিণ সেক্রেটারি তাইফুর রহমান, ঢাকা মহানগরী উত্তরের সেক্রেটারি কাজী জহিরুল ইসলাম, ঢাকা মহানগরী দক্ষিণের বায়তুলমাল ও প্রকাশনা সম্পাদক আফসার উদ্দীন হাওলাদার, প্রচার ও মাদরাসা বিষয়ক সম্পাদক কে এম ইমরান হুসাইন, ঢাকা মহানগরী উত্তরের বায়তুলমাল ও প্রকাশনা সম্পাদক মুহাম্মদ সিরাজুল ইসলাম, প্রচার ও মাদরাসা বিষয়ক সম্পাদক আজিজ উল্লাহ আহমদী প্রমুখ।

সমাবেশ শেষে এক বর্ণাঢ্য র‍্যালী জাতীয় প্রেসক্লাব চত্বর থেকে কাকরাইল মোড় হয়ে বিজয় নগর পানির ট্যাঙ্কি্র সামনে এসে শেষ হয়।

 

মন্তব্য