Gmail! | Yahoo! | Facbook

হাটহাজারী মাদ্রাসার সিনিয়র মুহাদ্দিস আল্লামা শামসুল আলম(নানা হুজুর)-এর ইন্তিকাল

FacebookTwitterGoogle+Share

খেলাফত মজলিসের শোক প্রকাশ
nana hujur -imageঢাকা, ৬ জানুয়ারী ২০১৮: হেফাজতে ইসলাম বাংলাদেশের নায়েবে আমীর দারুল উলুম মঈনুল ইসলাম হাটহাজারীর সিনিয়র মুহাদ্দিস দেশের প্রবীণ আলেমেদ্বীন আল্লামা শামসুল আলম(নানা হুজুর)- আজ ৬ জানুয়ারি ২০১৮ শনিবার সকাল ১০ টার দিকে হাটহাজারী পৌরসভাস্থ মাদরাসার আবাসিক ভবনের নিজ বাসায় বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে মরহুমের বয়স হয়েছে ৮১বছর। ৪ ছেলে ৪ মেয়ে নাতিনাতনি, হাজার হাজার ছাত্রসহ বহু গুনগ্রাহী রেখে যান।
তিনি হাটহাজারীতে ‘নানা হুজুর’ এবং ঢাকায় ‘চাটগামী হুজুর’ হিসেবে পরিচিত ছিলেন। তিনি ঢাাকর লালবাগ মাদরাসায় দীর্ঘ ২৯ বছর ও নঁওগা পোরশা মাদরাসায় ১৬ বছর এবং হাটহাজারী মাদরাসায় ২০০৪ থেকে মুহাদ্দিস হিসেবে ইলমে নববির খেদমত আঞ্জাম দিয়ে আসছিলেন।
আজ শনিবার বাদ এশা হাটহাজারী মাদ্রাসা ময়দানে এই প্রবীণ আলেমের নামাজে জানাজা অনুষ্ঠিত হওয়ার রয়েছে।

খেলাফত মজলিসের শোক প্রকাশ

হেফাজতে ইসলাম বাংলাদেশের নায়েবে আমীর দারুল উলুম মঈনুল ইসলাম হাটহাজারী মাদ্রাসার সিনিয়র মুহাদ্দিস দেশবরেণ্য আলেমেদ্বীন আল্লামা শামসুল আলম(নানা হুজুর)-এর ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে খেলাফত মজলিসের আমীর অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ ইসহাক ও মহাসচিব ড. আহমদ আবদুল কাদের বলেছেন, আল্লামা শামসুল আলম( নানা হুজুর)-একজন বিচক্ষণ প্রথিতযশা আলেমে দ্বীন। ইলমে নববীর প্রচার ও প্রসারে তার অবদান অবিস্মরণীয় হয়ে থাকবে। তাঁর ইন্তিকালে সৃষ্ট শূন্যতা পূরণ হবার নয়। আজ প্রদত্ত এক যৌথ শোকবাণীতে নেতৃদ্বয় মরহুম মুফতি আল্লামা আল্লামা শামসুল আলম( নানা হুজুর)-র রুহের মাগফিরাত কামনা করে মহান আল্লাহর দরবারে দোয়া করেন ও শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমমবেদনা জ্ঞাপন করেন।

মন্তব্য