Gmail! | Yahoo! | Facbook

চট্টগ্রামে মহিউদ্দিন চৌধুরীর কুলখানিতে পদদলিত হয়ে নিহত ১০, আহত ৪০

FacebookTwitterGoogle+Share

cryingচট্টগ্রাম, ১৮ ডিসেম্বর ২০১৭ঃ চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি করপোশেনের সাবেক মেয়র মরহুম এ বি এম মহিউদ্দিন চৌধুরীর কুলখানিতে গিয়ে পদদলিত হয়ে ১০ জন নিহত হয়েছেন। এছাড়া আহত হয়েছেন অন্তত ৪০ জন। সোমবার দুপুরে চট্টগ্রাম নগরীর কোতোয়ালী থানাধীন জামালখান ওয়ার্ডের আসকার দীঘিরপাড়স্থ রিমা কমিউনিটি সেন্টারে এই দুর্ঘটনা ঘটে। নিহতদের লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রাখা হয়েছে। সেখানে স্বজনদের কান্নায় আকাশ ভারী হয়ে উঠেছে।

নিহতদের পরিচয় তাৎক্ষণিকভাবে পাওয়া যায়নি।

সোমবার দুপুরে মহিউদ্দিন চৌধুরীর কুলখানি উপলক্ষে সেখানে মেজবানের আয়োজন করা হয়েছিল। ওই কমিউনিটি সেন্টারে হিন্দু সম্প্রদায়ের জন্য ব্যবস্থা করা হয়েছিল। নগরের আরো ১৪টি কমিউনিটি সেন্টারে কুলখানি উপলক্ষে মেজবানের আয়োজন করা হয়েছিল।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুরে কুলখানি উপলক্ষে আলোচনা সভা চলাকালে বিপুল সংখ্যক লোক মেজবানি খেতে রিমা কমিউনিটি সেন্টারের গেটে ভিড় করে। এসময় গেটে দায়িত্বরতরা গেট আটকে রেখেই কছুক্ষণ পর পর লোকজনকে ভেতরে ঢোকার ব্যবস্থা করে। এসময় লোকজন ধাক্কাধাক্কি করে ভেতরে প্রবেশের সময় এ দুর্ঘটনা ঘটে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল ইসলাম নয়া দিগন্তকে বলেন, পদদলিত হয়ে ১০ জন নিহত হয়েছে।
উল্লেখ্য, গত ১৫ ডিসেম্বর চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সভাপতি ও চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র এ বি এম মহিউদ্দিন চৌধুরী (৭৩) ইন্তেকাল করেন। নয়া দিগন্ত

 

মন্তব্য