Gmail! | Yahoo! | Facbook

কুষ্টিয়ায় সেবা’র উদ্যোগে জঙ্গি ও মাদক বিরোধী র‌্যালী- আলোচনা সভা অনুষ্ঠিত

FacebookTwitterGoogle+Share

SEBAকুষ্টিয়া, ৮ অক্টোবর ২০১৭ঃ বাংলাদেশ এনজিও ফাউন্ডেশনের সহযোগিতায় কুষ্টিয়ার সেবা ( পল্লী উন্নয়ন সংস্থা)’র উদ্যোগে জঙ্গি, নাশকতা মাদক বিরোধী সমাবেশ-র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে ৬ অক্টোবর শুক্রবার সকালে কুষ্টিয়া হাউজিং এষ্টেট মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় অডিটরিয়ামে অলোচনা সভার আয়োজন করা হয়।

জঙ্গি ও মাদক বিরোধী এ সভায় সভাপতিত্ব করেন কুষ্টিয়া হাউজিং এষ্টেট মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: শামছুল আলম । প্রধান অতিথি ছিলেন কুষ্টিয়া সদর উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্্রাক্টর মো: খাইরুল ইসলাম। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সেবা ( পল্লী উন্নয়ন সংস্থা)’র নির্বাহী পরিচালক শামসুল আলম স্বপন। বিশেষ অতিথি ছিলেন সেবা কমিউটার ট্রেনিং সেন্টারের প্রিন্সিপাল এস এম কে নাহার তুলি, কুষ্টিয়া হাউজিং এষ্টেট মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মোছা: শামসুন্নাহার, মোছা: আসমা পারভীন, মোছা: মাহামুদা খাতুন, মোছা: নাজমা খাতুন, মোছা: সালমা খাতুন, মোছা : সায়মা খাতুন ও মোছা: আসমা পারভীন। আলোচনা সভায় কলেজ ও ইউনিভার্সিটির শতাধিক ছাত্র/ছাত্রী উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে মো: খাইরুল ইসলাম বলেন,ইসলাম শুধু নয় কোন ধর্মই জঙ্গি নাশকতা ও মাদকতাকে প্রশয় দেয় না। তিনি বলেন পবিত্র গ্রন্থ কোরআন মজিদে আল্লাহ পাক ঘোষণা করেছেন কোন ব্যক্তি একজন মানুষকে হত্যা করলো মানে সে সমগ্র মানব জাতিকে হত্যা করলো। হত্যাকারীর সারা জনম জাহান্নামের আগুনে জ্বলবে। তিনি আরো বলেন, মাদক আমাদের সমাজকে ধ্বংস করছে । মাদকাসংক্ত সন্তান পরিবারের অশান্তির কারণ উল্লেখ করে তিনি বলেন মাদককে না বলতে হবে । আমরা কেও মাদক স্পর্ষ করবো না আজ এই শপথ নিতে হবে আমাদেরকে। প্রেস বিজ্ঞপ্তি

মন্তব্য