Gmail! | Yahoo! | Facbook

কুমিল্লায় ইউপি চেয়ারম্যানসহ ২ জনকে গুলি করে হত্যা

FacebookTwitterGoogle+Share

comillaকুমিল্লা, ৮ নভেম্বর ২০১৬ঃ কুমিল্লার দাউদকান্দিতে দুর্বৃত্তদের গুলিতে তিতাস উপজেলার জিয়াকান্দি ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মনির হোসেন সরদার (৪৮) এবং তার শ্যালক মহিউদ্দিন (৩৫) নিহত হয়েছেন।

মঙ্গলবার সকাল ৮টার দিকে দাউদকান্দি উপজেলার গৌরিপুর বাজারের পাশে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, চেয়ারম্যান ও তার শ্যালক গৌরিপুর বাসস্ট্যান্ডের সামনে দাঁড়িয়ে ছিলেন। এ সময় ১০/১৫ জনের একটি সশস্ত্র গ্রুপ তাদের ঘিরে ফেলে কয়েক রাউন্ড গুলি করে।

এতে ওই এলাকায় আতংক ছড়িয়ে পড়লে লোকজন ছুটাছুটি করতে থাকে। এক পর্যায়ে তারা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে পালিয়ে যায়।

নিহত মনির হোসেনের চাচাতো ভাই মোশাররফ হোসেন জানান, আদালতে একটি মামলার হাজিরা দিতে মনির হোসেন তার শ্যালককে নিয়ে কুমিল্লা যাওয়ার জন্য গৌরিপুর বাসস্ট্যান্ডে অপেক্ষা করছিলেন।

এ সময় পূর্বশক্রতার জের ধরে সকাল ৮টার দিকে একদল দুর্বৃত্ত চেয়ারম্যান ও তার সহযোগীদের ওপর হামলা ও গুলি চালায়।

এতে অন্তত ৮ জন আহত হয়। আহতদের উদ্ধার করে গৌরিপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর মহিউদ্দিন এবং ঢামেকে ভর্তির পর চেয়ারম্যান মনির হোসেনের মৃত্যু হয়।

জানা গেছে, গৌরিপুর বাজার, সিএনজি ও বাসস্ট্যান্ডের ইজারা নিয়ে ওই এলাকার আওয়ামী লীগ নেতা আজম খান এবং আবুল হাশেমের দীর্ঘদিন বিরোধ চলে আসছিল। এ নিয়ে তাদের মধ্যে বেশ কয়েকবার সংঘর্ষও হয়েছিল।

সহকারী পুলিশ সুপার ইকবাল হোসেন হাজারি জানান, হত্যাকারীদের গ্রেফতারে পুলিশ অভিযানে নেমেছে। শিগগিরই তাদের গ্রেফতারে সফল হবে। যুগান্তর

মন্তব্য