Gmail! | Yahoo! | Facbook

সিলেটে খেলাফত মজলিস বিমানবন্দর থানার মানববন্ধন অনুষ্ঠিত

FacebookTwitterGoogle+Share

‘দেশ নিয়ে আন্তর্জাতিক ষড়যন্ত্রের বিরুদ্ধে সবাইকে সোচ্চার হতে হবে’

KM-syl airportসিলেট, ২৫ জুলাই ২০১৬ঃ দেশব্যাপী কেন্দ্র ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে খেলাফত মজলিস সিলেট মহানগরীর বিমানবন্দর থানার উদ্যোগে সন্ত্রাসবাদ ও সাম্রাজ্যবাদ বিরোধী মানববন্ধনে বক্তারা বলেন ঢাকার গুলশানে ও শোলাকিয়া ঈদগাহ মাঠে সন্ত্রাসী হামলা সাম্রাজ্যবাদী গোষ্ঠীর নীল নকশার অংশ। দলমত নির্বিশেষে ইসলাম ও দেশ রক্ষায় এই অপশক্তিকে রুখে দিতে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।

আজ ২৫ জুলাই, সোমবার, বাদ আসর আম্বরখানা পয়েন্টে বিশাল মানববন্ধনে সভাপতিত্ব করেন বিমানবন্দর থানা সভাপতি মাওলানা হামিদুর রহমান আশরাফ।

থানা সাধারণ সম্পাদক মোঃ জুবায়ের আহমদের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মহানগর সহ-সভাপতি মোহাম্মদ একরামুল হক ও বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মহানগর প্রচার ও প্রকাশনা সম্পাদক জাবেদুল ইসলাম চৌধুরী।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জালালাবাদ থানা সভাপতি হাফিজ মাওলানা রুহুল আমীন, বিমানবন্দর থানা সহ সভাপতি আব্দুল হামিদ মকসুদ, জালালাবাদ থানা সাধারণ সম্পাদক জামাল উদ্দিন, দক্ষিণ সুরমা থানা সাধারণ সম্পাদক মাওলানা মুহাম্মদ এনামুল হক, বিমানবন্দর থানা প্রচার সম্পাদক মাওলানা আব্দুর রহমান, জালালাবাদ থানা প্রচার সম্পাদক শামীম আহমদ জামিল, হাফিজ কামরুল ইসলাম, মাওলানা আনোয়ার হোসাইন, মাওলানা নুর হোসাইন, ইমতিয়াজ উদ্দিন ফুয়াদ, সালেহ আহমদ সায়েম, মোহাম্মদ আশরাফ, মাহবুব আবেদীন মোহন, কয়ছর আহমদ কাওছার প্রমুখ। বিজ্ঞপ্তি

মন্তব্য