Gmail! | Yahoo! | Facbook

সন্ত্রাস-উগ্রবাদের বিরুদ্ধে মৌলভীবাজার শহর খেলাফত মজলিসের মানববন্ধন

FacebookTwitterGoogle+Share

KM-MBমৌলভীবাজার, ২৩ জুলাই ২০১৬ঃ সন্ত্রাস-জঙ্গিবাদ, উগ্রবাদ প্রতিরোধ ও জাতীয় ঐক্যের আহবানে খেলাফত মজলিস কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসাবে শনিবার (২৩ জুলাই) সকাল ১১টায় মৌলভীবাজার চৌমোহনা চত্বরে খেলাফত মজলিস মৌলভীবাজার শহর শাখার উদ্যোগে শহর খেলাফত মজলিসের সহ-সভাপতি মাওলানা আসাদ আহমদ চৌধুরীর সভাপতিত্বে ও শহর সাধারণ সম্পাদক মাওলানা সৈয়দ সাইফুর রহমানের পরিচালনায় আয়োজিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্য পেশ করেন মৌল্ভীবাজার সাধারণ সম্পাদক মাওলানা আহমদ বিলাল।

মানববন্ধনে নেতৃবৃন্দ বলেন, “ইসলামে সন্ত্রাস ও জঙ্গিবাদের কোন স্থান নেই। সন্ত্রাস ও জঙ্গিবাদকে ইসলাম সমর্থন করেনা। বোমাবাজী, গুপ্তহত্যা, সন্ত্রাস ও জঙ্গিবাদকে কঠোর হস্তে প্রতিহত করার নির্দেশ দিয়েছে ইসলাম। আজ যারা ইসলামের নামে এসব করছে, ওরা ইসলামের শত্রু, অমুসলিমের দালাল। ওদেরকে তৈরীই করা হয়েছে ইসলামকে কলুষিত করার জন্য, ইসলামকে বিকৃত করার জন্য, ইসলামের প্রতি মানুষের মনে ঘৃণা সৃষ্টি করার জন্য।

মানববন্ধনে বক্তারা দেশব্যাপি সন্ত্রাস, জঙ্গিবাদ, উগ্রতা প্রতিরোধে জাতীয় ঐক্যের আহবান জানান। বক্তারা শুক্রবার মসজিদে খুতবা নিয়ন্ত্রণের বিষয়ে গভীর উদ্বেগ প্রকাশ করে খুতবা নিয়ন্ত্রণের সিদ্ধান্ত প্রত্যাহরের দাবি জানান।

মন্তব্য