Gmail! | Yahoo! | Facbook

সন্ত্রাসের বিরুদ্ধে বরিশাল মহানগরী খেলাফত মজলিসের মানববন্ধন অনুষ্ঠিত

FacebookTwitterGoogle+Share

সন্ত্রাসী কর্মকাণ্ড ও উগ্রবাদ দমনে জাতীয় ঐক্য গড়ে তুলতে হবে: অধ্যাপক একেএম শাহজাহান
Exif_JPEG_420বরিশাল, ২২ জুলাই ২০১৬ঃ খেলাফত মজলিস বরিশাল মহানগরী সভাপতি অধ্যাপক আবুল কাশেম শাহজাহান বলেছেন, ইসলামে হত্যা, সন্ত্রাস, উগ্রবাদের কোন স্থান নেই। যারা মানুষ হত্যা করে তারা ইসলামের ক্ষতি করার হীন উদ্দ্যেশ্য নিয়ে এ অপকর্ম করছে। আধিপত্যবাদী, সাম্রাজ্যবাদী ও ইহুদীবাদী ষড়যন্ত্রের ফসল হচ্ছে এসব সন্ত্রাসী তৎপরতা। সন্ত্রাসী কর্মকান্ড ও উগ্রবাদ দমনে জাতীয় ঐক্য গড়ে তুলতে হবে। উগ্রবাদ দমনে মসজিদ, মাদ্রাসা, জুম্মার খুৎবা নিয়ন্ত্রণের চেষ্টা অমূলক বরং ইসলামের শান্তি ও সাম্যের বাণী প্রচারের মুক্ত পরিবেশ নিশ্চিত করতে হবে। সমাজে বিরাজমান অসঙ্গতি, অপসংস্কৃতি, অবিচার, জুলুম, শোষন, বৈষম্য দূর করতে হবে। ধর্মীয় ও নৈতিক শিক্ষায় গুরুত্বারোপ করতে হবে। হত্যা, সন্ত্রাস, উগ্রবাদের বিরুদ্ধে বরিশাল মহানগরী খেলাফত মজলিস আয়োজিত মানববন্ধনে সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।
Exif_JPEG_420আজ শুক্রবার বাদজুমা বরিশাল সদর রোডে খেলাফত মজলিস বরিশাল মহানগরী সভাপতি অধ্যাপক আবুল কাশেম শাহজাহানের সভাপতিত্বে ও শাহ ই আলম জহিরের পরিচালনায় অনুষ্ঠিত মাবনবন্ধে বক্তব্য রাখেন বরিশাল পুর্ব জেলা সভাপতি নুরুল আলম পারভেজ, বরিশাল মহানগরী সাধারণ সম্পাদক অধ্যাপক মোয়াজ্জেম হোসাইন, ছাত্র মজলিস বরিশাল মহানগরী সভাপতি এস এম জাকির হোসাইন, জেলা সভাপতি নুরুল আমীন আজাদী।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন খেলাফত মজলিস বরিশাল মহানগরী সাংগঠনিক সম্পাদক অধ্যাপক মুজাহিদুল ইসলাম, অফিস ও ছাত্র কল্যাণ সম্পাদক মাওঃ জিয়াউল ইসলাম, মাওঃ আব্দুর রাজ্জাক প্রমুখ।

মন্তব্য