Gmail! | Yahoo! | Facbook

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের গ্রাহক সভা ও ইফতার মাহফিল

FacebookTwitterGoogle+Share

Al Arafh Islami Bank Pic-01সিলেট, ২৪ জুন ২০১৬ঃ আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের আম্বরখানা শাখার আয়োজনে ”রমজানের গুরুত্ব ও তাৎপর্য ”শীর্ষক বার্ষিক ইফতার মাহফিল ও গ্রাহক মতবিনিময় সভা গতকাল বৃহস্পতিবার নগরীর একটি অভিজাত রেষ্টুরেন্টে অনুষ্ঠিত হয়। 

শাখা ব্যবস্থাপক এ. কে. ইনাম আহমদ এর সভাপতিত্বে ও ব্যাংকের এফএভিপি মোঃ নুরুল আম্বিয়ার পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড এর এসভিপি ও হেড অব সিলেট জোনের মোঃ হারুণুর রশীদ।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইসলামিক ফাউন্ডেশন সিলেট বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক শাহ্ মুহাম্মদ নজরুল ইসলাম।
অতিথি বক্তা হিসাবে বক্তব্য রাখেন ব্যাংকের সাবেক ভিপি হাদী ফেরদৌস আহমদ চৌধুরী, অবসরপ্রাপ্ত এডিসি মোঃ শফিউল্লাহ, ব্যাংকের জিন্দাবাজার শাখার ব্যবস্থাপক কয়ছর খান, সভায় গ্রাহকদের পক্ষে বক্তব্য রাখেন সাবেক কমিশনার আব্দুস সামাদ নজরুল।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শাখার ২য় কর্মকর্তা জনাব আহমদ সাদিক আব্দুল্লাহ, মোঃ খাব্বাব চৌধুরী, মঞ্জুর-এ-মালেক, ইশতিয়াক খান, মোঃ আব্দুল মান্নান, এহতেশামুল হক চৌধুরী, এ.জেড.এম সাদিকুল ইসলাম। সভায় বক্তাগণ রমজান মাসের গুরুত্ব এবং তাৎপর্য ছাড়াও ইসলামী ব্যাংকিং ব্যবস্থার বিভিন্ন উল্লেখযোগ্য দিক তুলে ধরেন এবং ব্যাংকের সাফল্য কামনা করেন। সভার শুরুতে পবিত্র কুরআন তেলাওয়াত করেন ব্যাংকের গ্রাহক জাবেদ আহমদ। ইফতার মাহফিলে আরো উপস্থিত ছিলেন ব্যাংকের বিশিষ্ঠ ব্যবসায়ী ব্যাংকের কর্মকর্তা, কর্মচারী, গ্রাহকবৃন্দসহ সমাজের বিভিন্ন শ্রেণী ও পেশার বিশিষ্ট ব্যক্তিবর্গ। সভা শেষে দেশ, জাতি এবং ব্যাংকের সার্বিক মঙ্গল কামনা করে মোনাজাত করা হয়। প্রেস বিজ্ঞপ্তি

মন্তব্য