Gmail! | Yahoo! | Facbook

ছাত্র মজলিস সিলেট মহানগরী স্কুল বিভাগের ইফতার মাহফিল অনুষ্ঠিত

FacebookTwitterGoogle+Share

রমজানের শিক্ষাকে কাজে লাগিয়ে আত্মশুদ্ধির পথ অনুসন্ধান করতে হবেঃ মোহাম্মদ শাহীন

icm-sylসিলেট ২৪ জুন ২০১৬ঃ আজ ২৪ জুন’ ১৬ (১৮ রমজান) শুক্রবার বিকাল ৫ ঘটিকায় সিলেট হাওয়াপাড়াস্থ পারসেপশন কোচিং সেন্টারে বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস সিলেট মহানগরীর স্কুল বিভাগের উদ্যোগে মাহে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। শাখা সভাপতি সাইফুল ইসলাম জলিলের সভাপতিত্বে ও সেক্রেটারি মু. আবু নাইমের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মহানগরী সেক্রেটারি মোহাম্মদ শাহীন তিনি বলেন, বর্তমান সমাজ আজ ভূলন্ঠিত, অপসংস্কৃতি ভরপুর এই দেশ। তার একমাত্র কারণ বর্তমান সমাজ আজ ইসলামহীন শিক্ষা বেছে নিয়েছে, আমরা বিশ্বাস করি এই প্রচলিত সমাজ ব্যবস্থা পরিবর্তন করে একটি ইনসাফ ভিত্তিক সমাজ প্রতিষ্ঠা করতে ইসলামী শিক্ষার কোন বিকল্প নেই, তাই রমজানের শিক্ষাকে কাজে লাগিয়ে আত্মশুদ্ধির পথ অনুসন্ধান করতে হবে।

অনুষ্ঠিত আলোচনা সভা ও ইফতার মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট পূর্ব জেলা বায়তুলমাল সম্পাদক সৈয়দ মানছুরুল হাসান, সিলেট মহানগরী অফিস ও প্রচার সম্পাদক মোহাম্মদ নাসিরুদ্দীন, খেলাফত মজলিস ১৮নং ওয়ার্ডের সভাপতি মোহাম্মদ নজরুল ইসলাম, প্রাইভেট বিশ্ববিদ্যালয় সভাপতি মঈনুল হক, এম.সি কলেজ সভাপতি লিটন আহমদ জুম্মান আহমদ ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মাছুম আহমদ, শাহ এমদাদুল হক রুবেল, রাজু আহমেদ, হায়দার আলী, ইনতিসার মুবতাসিম খান ইশমাম, ফাহিম, নাইম, তানভীর, তাজুল, মাহফুজ, সাকিব, আমিনুল, আমির আলী, আবুল লেইছ প্রমুখ। (প্রেস বিজ্ঞপ্তি)

মন্তব্য