Gmail! | Yahoo! | Facbook

জান্নাতুল মাওয়া মাদ্রাসার বার্ষিক অনুষ্ঠান সম্পন্ন

FacebookTwitterGoogle+Share

madrasaকুষ্টিয়া, ৩১ জানুয়ারী ২০১৬ঃ জান্নাতুল মাওয়া আদর্শ মহিলা হাফিজিয়া মাদ্রাসা থেকে একজন ছাত্রী এই বছর পবিত্র কোরআন শরীফ হিফজ সম্পন্ন করায় তাকে সম্মাননা জানানোর উদ্দেশ্যে গত ২৯ জানুয়ারী ২০১৬ শুক্রবার সকাল ৯ টায় স্থানীয় লেবার অফিস হল রুমে এক সমাপনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সভাপতিত্ব করেন ইমাম গাজ্জালী (র:) ইনষ্টিটিউট এর প্রতিষ্ঠাতা মহাপরিচালক মওলানা মুহাম্মদ আব্দুল আউয়াল। প্রধান অতিথি ছিলেন কুষ্টিয়া কুওয়াতুল ইসলাম আলীয়া মাদ্রাসার উপাধ্যক্ষ মাওলানা মো: তারিকুর রহমান। বিশেষ অতিথি ছিলেন আফসার উদ্দীন মহিলা ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ ড: হাফেজ মাওলানা মোহা: আব্দুল করিম। স্বাগত বক্তব্য রাখেন অত্র মাদ্রাসার পরিচালক হাফেজ ক্বারী মো: হাসানুজ্জামান।

বক্তব্য রাখেন পিকে মডেল স্কুলের চেয়ারম্যান সৈয়দ রেজাউল করিম রেজা, গাজ্জালী সমাজ উন্নয়ন সংস্থার সভাপতি মো: ইব্রাহিম খলিল, জেলখানা মোড় জামে মসজিদের খতিব মাও: মো: রফিকুল ইসলাম, মাও: মো: হাবিবুর রহমান। অনুষ্ঠান পরিচালনা করেন জাগরণ শিল্পীগোষ্ঠীর পরিচালক মো: রাকিবুল ইসলাম, তরুন সাংবাদিক,সোহানুর রহমান সোহান, এস এম মকলেচুর রহমান। অনুষ্ঠানে ৩ বছর হেফজ সম্পন্ন করে অত্র মাদ্রাসা থেকে সর্বপ্রথম হাফেজা হিসাবে পুরস্কার ও সনদ প্রদান করা হয় তিস্তাই জান্নাত মারুফা।

অনুষ্ঠানে মাদ্রাসার ছাত্রীবৃন্দ মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন। বিজ্ঞপ্তি

মন্তব্য