Gmail! | Yahoo! | Facbook

বরের গাড়ি থেকে নববধূ ছিনতাই

FacebookTwitterGoogle+Share

nobobodhuনারায়ণগঞ্জ, ৭ নভেম্বর ২০১৫ঃ নারায়ণগঞ্জের আড়াইহাজারে বরের গাড়ির বহরে হামলা চালিয়ে অস্ত্রের মুখে নববধূকে তুলে নিয়ে গেছে একদল সন্ত্রাসী। তাদের হামলায় বরসহ পাঁচজন আহত হয়েছেন। গতকাল শুক্রবার সন্ধ্যায় উপজেলার সাতগ্রাম ইউনিয়নের রসুলপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় কনের বাবা আব্দুল লতিফ বাদী হয়ে আড়াইহাজার থানায় একটি মামলা করেছেন।

এলাকাবাসীর ভাষ্য, গত ৯ অক্টোবর উপজেলার সাতগ্রাম ইউনিয়নের নোয়াগাঁও চৌধুরী বাড়ির আব্দুল লতিফের মেয়ে সুবর্ণা আক্তারের সঙ্গে রূপগঞ্জ উপজেলার দাউদপুর পুটিয়া গ্রামের জহিরুল হকের ছেলে নাদিমের বিয়ের কাবিন হয়। গতকাল সন্ধ্যায় ছিল বিয়ের অনুষ্ঠান। কনেকে নিয়ে বর রূপগঞ্জে নিজের বাড়িতে যাওয়ার পথে উপজেলার রসুলপুরে সিএনজিচালিত দুটি অটোরিকশায় করে এসে সন্ত্রাসীরা বরের গাড়ির গতিরোধ করে। এ সময় তারা জোর করে নববধূকে নিয়ে যায়।

আড়াইহাজার থানায় এ ঘটনায় করা মামলায় বলা হয়, টেকপাড়া এলাকার মোফাজ্জল (২৪), আলমগীর (২০), রাকিবসহ (১৯) সাত-আটজন সন্ত্রাসী পিস্তল, চাপাতি, ছোরা নিয়ে হামলা চালায়। তারা নাদিমসহ বরযাত্রীদের পিটিয়ে নববধূ সুবর্ণাকে জোর করে অটোরিকশায় তুলে মাধবদীর দিকে চলে যায়। মামলায় মোফাজ্জলকে এক নম্বর আসামি করা হয়।

সুবর্ণার বাবা লতিফের ভাষ্য, গত ঈদের দিন নামাজের পর একটি তুচ্ছ ঘটনায় এ সন্ত্রাসীরা তাঁকে কুপিয়ে মারাত্মক আহত করে। এ ব্যাপারে সন্ত্রাসীদের বিরুদ্ধে আদালতে মামলা করায় তারা মামলা তুলে নিতে হুমকি দিয়ে আসছিল।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাখাওয়াত হোসেন বলেন, সুবর্ণাকে এখনও উদ্ধার করা সম্ভব হয়নি। পুলিশ সুবর্ণাকে উদ্ধারে ও সন্ত্রাসীদের গ্রেপ্তারে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে যাচ্ছে। প্রথম আলো রিপোর্ট।

মন্তব্য