Gmail! | Yahoo! | Facbook

খেলাফত মজলিস কুড়িগ্রাম জেলা পুনর্গঠন:মাওলানা আবু সাঈদ সভাপতি, কাজী নুরুজ্জামান সেক্রেটারী

FacebookTwitterGoogle+Share

KM- Kurigramকুড়িগ্রাম ২৪ আগস্ট ২০১৫: গত ২০ আগস্ট শুক্রবার সকালে খেলাফত মজলিস কুড়িগ্রাম জেলা শাখার মজলিসে শূরার অধিবেশন- ২০১৫ শহরের পৌর বাজারস্থ একটি মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।এতে সংগঠনের জেলা কমিটি পুনঃগঠন করা হয়।
জেলা ভারপ্রাপ্ত সভাপতি মাওলানা রিয়াজুল ইসলামের সভাপতিত্বে এবং জেলা সাধারণ সম্পাদক মোঃ সবেবর রহমানের পরিচালনায় অনুষ্ঠিত মজলিসে শূরার অধিবেশন প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খেলাফত মজলিসের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মুক্তিযোদ্ধা মোহাম্মদ শফিউল আলম ।
উপস্থিত শূরা সদস্যদের গোপন ব্যালটের ভোটের ভিত্তিতে ২০১৫-১৬ সাংগঠনিক সেশনের জন্য মাওলানা মোঃ আবু সাঈদকে সভাপতি ও মাওলানা কাজী মোঃ নুরুজ্জামান কে সাধারণ সম্পাদক নির্বাচন করা হয়। সভায় ১৮ সদস্য বিশিষ্ট কুড়িগ্রাম জেলা নির্বাহী পরিষদ গঠন করা হয়। নির্বাহী পরিষদের অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি মাওলানা রিয়াজুল ইসলাম, মোঃ সবেবর রহমান, মাওলানা জাহিদুল হক ও মাওলানা ইদ্রিস আলী, সহ-সাধারণ সম্পাদক মাওলানা সহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মোঃ আসাদুজ্জামান রাজু, বায়তুলমাল সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান, উলামাবিষয়ক সম্পাদক মাওলানা মাহফুজার রহমান, প্রকাশনা সম্পাদক মাওলানা ইউনুস আলী, প্রশিক্ষণ সম্পাদক জামিল আহমদ, সমাজকল্যাণ সম্পাদক মাওলানা শাহিদুর রহমান, প্রচারসম্পাদক মোঃ নুর নবী সরকার, নির্বাহীসদস্য-মাওলানা গোলজার হোসেন তৌহিদি , মাওলানা মোবাশ্বের রাশেদিন, মো.মশিউররহমান, মাওলানাআব্দুল লতিফ । বিজ্ঞপ্তি

মন্তব্য