Gmail! | Yahoo! | Facbook

খেলাফত মজলিস ময়মনসিংহ জেলা পুনর্গঠন: মুফতি মনসুর সভাপতি, মাওলানা সিদ্দিক সেক্রেটারী

FacebookTwitterGoogle+Share

mufti monsur- maolana siddikময়মনসিংহ, ১১ আগস্ট ২০১৫: গতকাল সোমবার বিকেলে খেলাফত মজলিস ময়মনসিংহ জেলা শাখার মজলিসে শূরার অধিবেশন- ২০১৫ শহরের একটি হলরুমে অনুষ্ঠিত হয়েছে। এতে সংগঠনের জেলা কমিটি পুনঃগঠন করা হয়।
কেন্দ্রীয় উলামা বিষয়ক সম্পাদক ও জেলা সভাপতি মাওলানা মাওলানা মনসুরুল হক খানের সভাপতিত্বে এবং জেলা সাধারণ সম্পাদক মাওলানা ছিদ্দিকুর রহমান আকন্দের পরিচালনায় অনুষ্ঠিত মজলিসে শূরার অধিবেশন প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খেলাফত মজলিসের যুগ্ম মহাসচিব ও ঢাকা মহনগরীর সভাপতি শেখ গোলাম আসগর। বিশেষ অতিথি ছিলেন সংগঠনের কেন্দ্রীয় উলামা বিষয়ক সম্পাদক ও বৃহত্তর ময়মনসিংহ জোন তত্বাবধায়ক শায়খুল হাদীস মাওলানা আহমদ আলী কাসেমী। বক্তব্য রাখেন কিশোরগঞ্জ জেলা খেলাফত মজলিসের যুগ্ম সাধারণ সম্পাদক হাফেজ এমদাদুল্লাহ্ প্রমুখ।
উপস্থিত শূরা সদস্যদের মতামতের ভিত্তিতে ২০১৫-১৬ সাংগঠনিক সেশনের জন্য মাওলানা মনসুরুল হক খানকে সভাপতি ও মাওলানা ছিদ্দিকুর রহমান আকন্দকে সাধারণ সম্পাদক করে ২৫ সদস্য বিশিষ্ট জেলা নির্বাহী পরিষদ গঠন করা হয়। নির্বাহী পরিষদের অন্যান্য সদস্যরা হলেন- সহসভাপতি মাওলানা এহসানুল হক সরকার, ডা. হাবিবুল্লাহ্ ও অধ্যক্ষ মাওলানা নজরুল ইসলাম, সহসাধারণ সম্পাদক কাজী হুসাইন আহাম্মদ জুবায়ের, সাংগঠনিক সম্পাদক মাওলানা মিছবাহ উদ্দিন (বাবুল), বায়তুলমাল সম্পাদক মুফতি জুবায়ের আহমাদ আজাদ, উলামা বিষয়ক সম্পাদক মাওলানা আতাউর রহমান, প্রচার সম্পাদক মুফতি মেহেদী হাসান, সমাজ কল্যাণ সম্পাদক মাওলানা উমর ফারুক, দপ্তর সম্পাদক হাফেজ আবদুল আজিজ, প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম (বাদশা), নির্বাহী সদস্য ফজলুর রহমান, মৌলভী এহসানুল হক, মাওলানা হাবিবুল্লাহ্, মাওলানা হারুনুর রশিদ, মাওলানা বেলাল হোসাইন, মো. সোহরাব আলী সিদ্দিকী, মাওলানা মসিহুর রহমান, মো. সাইফুল্লাহ্, মাওলানা আশরাফ আলী, মুখলেছুর রহমান, মশিউর রহমান, মাওলানা মাহবুবুর রহমান সাগর।
এছাড়া অধ্যাপক মাওলানা ওয়াসেফ বিল্লাহ্ (নোমান), মাওলানা রুহুল আমীন রাজী ও ড. এম এ হাসেমকে সদস্য করে একটি উপদেষ্টা পরিষদ গঠন করা হয়।

মন্তব্য