Gmail! | Yahoo! | Facbook

সোনালী ব্যাংকের দুই নৈশ প্রহরী খুন

FacebookTwitterGoogle+Share

sonali bankসাতক্ষীরা, ১৫ জুলাই ২০১৫ঃ সাতক্ষীরার কলারোয়া সোনালী ব্যাংকে দুই নৈশ প্রহরীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার গভীর রাতে এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন- জাহাঙ্গীর হোসেন (৩২) ও আসাদ (২৫)। তারা আনসার সদস্য হিসাবে ঐ ব্যাংকে অতিরিক্ত দায়িত্বে ছিলেন। জাহাঙ্গীর কলারোয়া  উপজেলার ঝাঁপাঘাট গ্রামের কায়ূম শেখের ছেলে। অপরদিকে আসাদ সাতক্ষীরা সদর উপজেলার হরিশপুর গ্রামের আনারুল ইসলামের ছেলে।
কলারোয়া থানার ওসি আবু সালেহ মাসুদ করিম জানান,  গভীর রাতে দুর্বৃত্তরা ব্যাংকের পাহারায় থাকা দুই প্রহরীকে হত্যা করেছে। ব্যাংকের গেট বা তালা ভাঙার কোনো চিহ্ন মেলেনি।
তিনি জানান, ব্যাংকের কোনো টাকা খোয়া যায়নি। ব্যাংকের ভেতরে কাগজপত্র ছড়ানো ছিটানো অবস্থায় পাওয়া গেছে।
কলারোয়া থানার সাব ইন্সপেক্টর (এস আই) মোয়াজ্জেম হোসেন জানান, লাশ দুটি ব্যাংকের সিঁড়িতে পড়েছিল। দুর্বৃত্তদের চিনে ফেলায় ধস্তাধস্তির পর তারা ব্যাংক লুট করতে না পেরে তাদেরকে কুপিয়ে হত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে। পুলিশ ঘটনাস্থল ঘিরে রেখেছে ।
সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার মীর মোদাচ্ছের হোসেন ঘটনাস্থল  থেকে জানান, হত্যার কারণ এখনও জানা যায়নি। রহস্য উদঘাটনের চেষ্টা চলছে।
সোনালী ব্যাংক সাতক্ষীরা শাখার ডিজিএিম খান শহিদুল ইসলাম জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ব্যাংকে ডকাতির চেষ্টাকালে এই দুই প্রহরী বাধা দেয়ায় এ হত্যার ঘটনাটি ঘটেছে। তিনি আরো জানান, ব্যাংকের ভোল্ট ভাঙতে না পারায় তারা কোন টাকা নিতে পারেনি।

মন্তব্য