Gmail! | Yahoo! | Facbook

‘ইন্টারনেটে ছেলে বন্ধুর সঙ্গে প্রেম করে সময় নষ্ট করো না’

FacebookTwitterGoogle+Share
mohsin aliমৌলভীবাজার, ২৮সেপ্টেম্বরঃ ছাত্রীদের ইন্টারনেটে প্রেম না করার নসিহত করলেন  সমাজকল্যাণমন্ত্রী সৈয়দ মহসীন আলী। ছাত্রীদের উদ্দেশ্যে তিনি বলেন, ইন্টারনেটে ছেলে বন্ধুর সঙ্গে প্রেম করে সময় নষ্ট করো না। কলেজের স্বাধীন জীবনকে হেলায় নষ্ট করে দেশের বোঝা হয়ো না। দেশকে ভালোবাসতে হবে। দেশের কল্যাণে কাজ করতে হবে।
আজ রোববার দুপুরে মৌলভীবাজার সরকারী মহিলা কলেজের বার্ষিক সাহিত্য ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
অনুষ্টানে মন্ত্রী  একটি নতুন ভবন নির্মানের প্রতিশ্রুতি দিয়ে ছাত্রীদের উদ্দ্যেশে বলেন, যে দিন চলে যায় সে দিন আর ফিরে পাওয়া যায় না । ফেইসবুক আর প্রেম করে সময় নষ্ঠ না করে মনযোগ দিয়ে লেখাপড়া করে মেধা ও যোগ্যতা দিয়ে নিজের পায়ে দাঁড়াতে হবে।
কলেজের অধ্য মো: শাহজানের সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ সৈয়দ ফয়জুল্লা , সরকারী কলেজের অধ্য মো শহীদুল্লাহ , পুলিশ সুপার তোফায়েল আহমদ , প্রভাষক আব্দুল মালিক, জেলা ছাত্রলীগ সভাপতি জাকারিয়া আহমদ।
আলোচনা সভায় বক্তরা বলেন, প্রথমে ছোট পরিসরে এই কলেজের যাত্রা শুরু হলেও বর্তমানে অধ্যায়নরত শিার্থীদের তুলনায় অন্য সুযোগ-সুবিধা বৃদ্ধি হয়নি। একাডেমীক ভবন,ডরমেটরী, হোস্টেল , বাস , অডিটোরিয়াম সহ বিভিন্ন সমস্যা রয়েছে কলেজে । এর ফলে নিয়মিত শিক্ষা কার্যক্রম ব্যহত হচ্ছে । তাই নারী শিক্ষার উন্নয়নে কলেজের সমস্যা সমাধানে অবিলম্বে মন্ত্রীর সহযোগীতা চান বক্তরা। নয়া দিগন্ত

 

মন্তব্য