Gmail! | Yahoo! | Facbook

হেলিকপ্টারে গিয়ে ক্যাডেট মাদ্রাসা উদ্বোধন করলেন ফালু

FacebookTwitterGoogle+Share

mymensingh- faluময়মনসিংহ,১৭ মার্চঃ হেলিকপ্টারে চড়ে ময়মনসিংহের নান্দাইলে এসে ‘আফতাব উদ্দিন ইন্টারন্যাশনাল ক্যাডেট মাদ্রাসা’ নামে একটি শিক্ষা প্রতিষ্ঠানের উদ্বোধন করেছেন এনটিভির ব্যবস্থাপনা পরিচালক আলহাজ মোসাদ্দেক আলী ফালু।

আজ দুপুরে উপজেলার মহেশকুড়া গ্রামে সুদৃশ্য এই শিক্ষাপ্রতিষ্ঠানটির তিনি উদ্বোধন করেন।

ওই গ্রামের বাসিন্দা ঢাকার লুবনান গ্রুপের চেয়ারম্যান আলহাজ মোহাম্মদ জুনাইদ এ সভায় সভাপতিত্ব করেন। এ সময় বিশেষ অতিথি ছিলেন দেশ টিভির উপ-মহাব্যবস্থাপক মো. আরিফ হাসান, রাশেদ কাঞ্চন গ্রুপের সিইও মো. রাশেদ কাঞ্চন, লুবনান গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক নাজমুল হক খান, গাজীপুর ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আবদুর রাজ্জাক জেহাদী।

উদ্বোধনী অনুষ্ঠানে মোসাদ্দেক আলী ফালু বলেন, প্রত্যন্ত অঞ্চলের ছেলেমেয়েদের আধুনিক শিক্ষায় শিক্ষিত করতে আধুনিক শিক্ষাপ্রতিষ্ঠান গড়ে তোলার প্রয়োজনীয়তা রয়েছে। এ ধরনের প্রতিষ্ঠান গড়ে তোলার জন্য তিনি যে কোনো ধরনের সহযোগিতা করতে রাজি আছেন।

অনুষ্ঠানের সভাপতি ‘আফতাব উদ্দিন ইন্টারন্যাশনাল ক্যাডেট মাদ্রাসা’র প্রতিষ্ঠাতা আলহাজ মোহাম্মদ জুনাইদ বলেন, প্রত্যন্ত অঞ্চলের ছেলেমেয়েদের আধুনিক বিশ্বের চ্যালেঞ্জ মোকাবিলায় সক্ষম, মননশীল ও নৈতিক মূল্যবোধসম্পন্ন যোগ্য নাগরিক হিসেবে গড়ে তোলার প্রয়াস নিয়েই প্রায় দুই মাস আগে ২ একর জমির উপর এ মাদ্রাসাটি প্রতিষ্ঠা করা হয়েছে। ভবিষ্যতে এখানে একটি স্কুল, কলেজ, মসজিদ ও হাসপাতাল প্রতিষ্ঠা করা হবে। বাংলাদেশ প্রতিদিন

মন্তব্য