Gmail! | Yahoo! | Facbook

শাবি ভিসিকে বিএনপিপন্থী শিক্ষকদের স্মারকলিপি

FacebookTwitterGoogle+Share

SaBiশাবি প্রতিনিধি: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) ভাইস চ্যান্সেলর (ভিসি) অধ্যাপক ড. আমিনুল হক ভূঁইয়াকে স্মারকলিপি দিয়েছে মহান মুক্তিযুদ্ধ, বাংলাদেশ জাতীয়তাবাদ ও ধর্মীয় মূল্যবোধে শ্রদ্ধাশীল শিক্ষক ফোরাম। আজ রোববার দুপুর সাড়ে ১২ টার দিকে দ্রুত ভর্তি পরীক্ষা এবং শিক্ষকদের পদোন্নতি ও ছুটি সংক্রান্ত দাবিতে এবং ভর্তি পরীক্ষা বিষয়ক মতামত প্রকাশ করে এ স্মারকলিপি প্রদান করেন তাঁরা।
সূত্র জানায়, আজ দুপুর সাড়ে ১২ টার দিকে প্রফেসর ড. আমিনুল হক ভূঁইয়ার সঙ্গে দেখা করতে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনে যান মহান মুক্তিযুদ্ধ, বাংলাদেশ জাতীয়তাবাদ ও ধর্মীয় মূল্যবোধে শ্রদ্ধাশীল ফোরামের অর্ধশতাধিক শিক্ষক। এ সময় তাঁরা ভিসির কাছে স্মারকলিপি দেন। পরে দীর্ঘ সময় আলোচনার পর বিকেল ৩ টার দিকে তাঁরা প্রশাসনিক ভবন থেকে বের হন।
স্মারকলিপিতে একাডেমিক কাউন্সিলের সিদ্ধান্ত মোতাবেক সংশ্লিষ্ট সকলের সঙ্গে আলোচনা সম্পন্ন করে আগামী ১৫ দিনের মধ্যে ভর্তি পরীক্ষার নেয়ার সুস্পষ্ট ঘোষণা এবং শিক্ষকদের পদোন্নতি ও প্রাপ্যতা অনুযায়ী ছুটি প্রদান করার দাবি জানানো হয়। এছাড়া সমন্বিত পরীক্ষা বিষয়ক বক্তব্য প্রদানের ক্ষেত্রে সকলকে সতর্কতা অবলম্বনের আহবান করা হয় স্মারকলিপির মাধ্যমে।

মন্তব্য

মন্তব্য করুন

আপনার ই মেইল প্রকাশ করা হবেনা. Required fields are marked *

*

আপনি চাইলে এই এইচটিএমএল ট্যাগগুলোও ব্যবহার করতে পারেন: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>