Gmail! | Yahoo! | Facbook

ছাত্র মজলিসের সম্মেলনে ডাকসু ভিপি নূরকে দাওয়াত

FacebookTwitterGoogle+Share

icm-ducsuঢাকা, ১১ সেপ্টেম্বর ২০১৯ঃ আগামী ২০ ও ২১ সেপ্টেম্বর রাজধানীর কাজী বশির মিলনায়তনে অনুষ্ঠিতব্য বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের সদস্য সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে ডাকসু ভিপি ছাত্রবন্ধু নূরুল হক নুরসহ সাধারণ ছাত্র সংরক্ষণ পরিষদের নেতৃবৃন্দকে আনুষ্ঠানিকভাবে দাওয়াত দিয়েছে ছাত্র মজলিস।

আজ ১১ সেপ্টেম্বর ২০১৯ ছাত্র মজলিসের  সেক্রেটারি জেনারেল মনসুরুল আলম মনসুরের নেতৃত্বে একটি প্রতিনিধি দল ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় সংসদের (ডাকসু) ভবনে ডাকসু ভিপি ও বাংলাদেশ সাধারণ ছাত্র সংরক্ষণ পরিষদ নেতৃবৃন্দের সাথে সাক্ষাত করেন।

সংগঠনের সেক্রেটারি জেনারেল মনসুরুল আলম মনসুরের নেতৃত্বে ছাত্র মজলিসের প্রতিনিধি দলে ছিলেন কেন্দ্রীয় অফিস ও প্রচার সম্পাদক বিলাল আহমদ চৌধুরী, ঢাকা মহানগরী উত্তর সভাপতি মুহাম্মদ আবদুল গাফফার, কেন্দ্রীয় জোন সদস্য মুহাম্মদ শিহাব উদ্দিন, ঢাকা মহানগরী উত্তর সেক্রেটারি আজিজ উল্লাহ আহমদী, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা সেক্রেটারি আবুল আফফান মুহাম্মদ ওসমান প্রমুখ।

অন্যদিকে ডাকসু ভিপি ছাত্রবন্ধু নূরুল হক নুরু, সাধারণ ছাত্র সংরক্ষণ পরিষদের আহ্বায়ক হাসান আল মামুন, যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ রাশেদ খান, ফারুক হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

ভিপি নুরুল হক নেতৃবৃন্দের সাথে বেশ কিছু সময় বিভিন্ন বিষয়ে কথা বলেন এবং ছাত্র মজলিসের কার্যক্রমের প্রশংসা করেন ও  ২০ সেপ্টেম্বর সম্মেলনে উপস্থিত থাকার আগ্রহ ও প্রত্যয় ব্যক্ত করেন।

মন্তব্য