Gmail! | Yahoo! | Facbook

মিসরের শহীদ প্রেসিডেন্ট মুরসীর জন্যে খেলাফত মজলিসের দোয়া মাহফিল

FacebookTwitterGoogle+Share

শহীদ মুরসির আত্মত্যাগ বিশ্বের মুক্তিকামী মানুষকে পথ দেখাবে: ড. আহমদ আবদুল কাদের
dua-18-6-19ঢাকা, ১৯ জুন ২০১৯: খেলাফত মজলিসের মহাসচিব ড. আহমদ আবদুল কাদের বলেছেন, মিসরের অবিসংবাদিত নেতা শহীদ মোহাম্মদ মুরসী আমৃত্যু সত্য ও ন্যায়ের পথে অবিচল ছিলেন। মিসরের জনগণের ভোটে নির্বাচিত প্রেসিডেন্ট হাফেজ ড. মোহাম্মদ মুরসীকে মিসরের জালিমশাহী সিসি অন্যায়ভাবে ক্ষমতাচ্যুত করে গ্রেফতার করে বছরের পর বছর কারারুদ্ধ করে রাখে। কারাগারে জুলুম নির্যাতন আর বিচারের নামে অবিচারের শিকার হয়ে এজলাসেই শাহাদাত বরণ করেন একজন হাফেজে কুরআন প্রেসিডেন্ট মোহাম্মদ মুরসী। আজকে মুরসীর মত মিসরের হাজারো নাগরিককে জেল, জুল নির্যাতন আর বিচারের নামে অবিচারের মাধ্যমে ফাঁসি দেয়া হচ্ছে। মিসরের স্বৈরাচারী সরকারের এহেন জুলুম নির্যাতনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। প্রেসিডেন্ট হিসেবে মুরসী কুরআন, সুন্নাহ তথা ইসলামের সুমহান আদর্শের আলোকে জাতিকে পরিচালিত করতে চেয়েছিলেন। যারা আজ মুরসিকে মৃত্যুর মুখে ঠেলে দিয়েছে তারা একদিন ইতিহাসের আস্তাকুঁড়ে নিক্ষিপ্ত হবে। মুরসির আত্মত্যাগ বিশ্বের মুক্তিকামী মানুষকে পথ দেখাবে। কিন্তু শহীদ মুরসী ইতিহাসের মহানায়ক হিসবে বেঁচে থাকবেন বিশ্বের মুক্তিকামী মানুষের হৃদয়ে। মিসরের শহীদ প্রেসিডেন্ট মুরসীর রুহের মাগফিরাত কামনা করে খেলাফত মজলিস আয়োজিত দোয়া মাহফিলে তিনি এ কথা বলেন।
গতকাল বিাকল সাড়ে ৫টায় সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে নায়েবে আমীর অধ্যাপক আবদুল্লাহ ফরিদের সভাপতিত্বে অনুষ্ঠিত দোয়া মহফিলে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের যুগ্মমহাসচিব- শেখ গোলাম আসগর, মাওলানা আহমদ আলী কাসেমী, সাংগঠনিক সম্পাদক- ড. মোস্তাফিজুর রহমান ফয়সল, মাওলানা তোফাজ্জ¦ল হোসাইন মিয়াজী, প্রশিক্ষণ সম্পাদক অধ্যাপক মুহাম্মদ আবদুল হালিম, এডভোকেট মোঃ মিজানুর রহমান, অধ্যাপক মো: আবদুল জলিল, অধ্যাপক কে এম আলম, মুক্তিযোদ্ধা মোঃ ফয়জুল ইসলাম, মাওলানা আজীজুল হক, হাজী নূর হোসেন, মাওলানা আবদুল হক আমিনী, তাওহিদুল ইসলাম তুহিন প্রমুখ।
মাহফিলে মিসরের শহীদ প্রেসিডেন্ট হাফেজ মোহাম্মদ মুরসীর রুহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া ও মুনাজাত করা হয়। মুনাজাত পরিচালনা করেন কেন্দ্রীয় যুগ্মমহাসচিব মাওলানা আহমদ আলী কাসেমী।

মন্তব্য