Gmail! | Yahoo! | Facbook

মাদ্রাসা ছাত্রী রাফি হত্যাকান্ডে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবেঃ খেলাফত মজলিস

FacebookTwitterGoogle+Share

বিচারহীনতার কারণে দেশে পাশবিকতা দিন দিন বেড়েই চলছেঃ মাওলানা মোহাম্মদ ইসহাক

kmdc 11-4-19ঢাকা, ১১ এপ্রিল ২০১৯ঃ খেলাফত মজলিসের আমীর অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ ইসহাক বলেছেন, বিচারহীনতার কারণে সমাজে পাশবিকতা চরম পর্যায়ে পৌঁছেছে। পরীক্ষা কেন্দ্রের মত একটি নিরাপদ জায়গায় মাদ্রাসা ছাত্রী নুসরাত জাহান রাফিকে গায়ে কেরোশিন ঢেলে আগুন জা¡লিয়ে দিয়ে নির্মমভাবে হত্যা করা হয়েছে। এ হত্যাকান্ডে স্থানীয় আওয়ামীলীগ নেতাদের ইন্ধন ও সম্পৃক্ততা রয়েছে। এর আগে কুমিল্লায় তনু হত্যা, সাংবাদিক সাগর-রুনী হত্যার মত বহু হত্যাকান্ডের বিচার না হওয়ায় দেশে পাশবিকতা দিন দিন বেড়েই চলছে। দেশে মানুষের জান মাল ইজ্জতের ন্যূনতম নিরাপত্তা নেই। অপহরণ, হত্যা, ধর্ষণ, নির্যাত ভয়াবহ আকার ধারণ করেছে। এ অবস্থা কোনভাবেই চলতে দেয়া যায় না। মানুষের অধিকার ও নিরাপত্তা নিশ্চিত করতে হবে। নুসরাত জাহান রাফির নির্মম হত্যাকান্ডে জড়িত সকলকে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। ডেমরায় অপহরণ ও হত্যার শিকার ৮ বছরের শিশু মাদ্রাসা ছাত্র মনিরের হত্যাকারীদেরক সর্বোচ্চ শাস্তি দিতে হবে। রাফি ও মনির হত্যার বিচার দ্রুত বিচার আইনে করতে হবে। ফেনীর মাদ্রাসা ছাত্রী নুসরাত জাহান রাফি হত্যা প্রতিবাদে খেলাফত মজলিস ঢাকা মহানগরী আয়োজিত প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আজ বিকাল ৪ টায় সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা মহানগরী সভাপতি শেখ গোলাম আসগরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অধ্যাপক মাওলানা আজীজুল হকের পরিচালনায় অনুষ্ঠিত সমাবশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের যুগ্মমহাসচিব যুগ্মমহাসচিব মাওলানা আহমদ আলী কাসেমী, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ড. মুস্তাফিজুর রহমান ফয়সল, মাওলানা তোফাজ্জল হোসেন মিয়াজী, অফিস ও প্রচার সম্পাদক অধ্যাপক মোহাম্মদ আবদুল জলিল, মুক্তিযোদ্ধা ফয়জুল ইসলাম, তাওহিদুল ইসলাম তুহিন, আমীর আলী হাওলাদার, কাজী আরফুর রহমান, মুহাম্মদ সেলিম হোসাইন, এ্যাডভোকেট এস এম সানাউল্লাহ, মুহাম্মদ গিয়াস উদ্দিন, মাওলানা মাহমুদুল হাসান, কবি খালেদ সানোয়ার, আবদুর রহীম মঞ্জু প্রমুখ।

সমাবেশে নির্মমভাবে নিহত ফেনীর মাদ্রাসা ছাত্রী নুসরাত জাহান রাফি, ডেমরায় অপহরণ ও হত্যার শিকার ৮ বছরের শিশু মাদ্রাসা ছাত্র মনির হোসেনের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়।

মন্তব্য