Gmail! | Yahoo! | Facbook

মৌলভীবাজারে অগ্রণী এসএমই ফাইন্যান্সিং কোম্পানীর শাখা উদ্বোধন

FacebookTwitterGoogle+Share

sme-agrani২৪ ফেব্রুয়ারী ২০১৯ঃ গত ২২ ফেব্রুয়ারী শুক্রবার অগ্রণী ব্যাংক লিমিটেডের মালিকানাধীন অগ্রণী এসএমই ফাইন্যান্সিং কোম্পানী লিমিটেডের ৫১তম শাখা মৌলভীবাজারে শুভ উদ্বোধন হয়েছে।

অগ্রণী এসএমই ফাইন্যান্সিং কোম্পানী লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোঃ নুরুল হক এর সভাপতিত্বে ও সহকারী মহা-ব্যবস্থাপক মোঃ আব্দুল মতি পলাশ এর পরিচালনায় অগ্রণী ব্যাংক লিমিটেডের মৌলভীবাজার আঞ্চলিক কার্যালয়ে অনুষ্ঠিত এ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে শুভ উদ্বোধন করেন মৌলভীবাজার- ৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ। বিশেষ অতিথি হিসেবে গুরুত্বপূর্ণ আলোচনা করেন অগ্রণী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এবং অগ্রণী এসএমই ফাইন্যান্সিং কোম্পানী লিমিটেডের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মোহম্মদ শামস্-উল ইসলাম।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন অগ্রণী এসএমই ফাইন্যান্সিং কোম্পানী লিমিটেডের উপ মহা-ব্যবস্থাপক মোঃ মুজাহিদুল ইসলাম জোয়ারদার এবং অগ্রণী ব্যাংক লিমিটেডের মৌলভীবাজার অঞ্চল প্রধান ও সহকারী মহা-ব্যবস্থাপক বিশ্বজিৎ দাস, দৈনিক বাংলার দিন পত্রিকার সম্পাদক বকসি ইকবাল আহমদ, সৌমিত্র দেব টিটু প্রমুখ। অনুষ্ঠানে অগ্রণী এসএমই ফাইন্যান্সিং কোম্পানী লিমিটেডের শাখা ব্যবস্থাপক মোঃ ফারুক আহমদ ও ২য় কর্মকর্তা মোঃ মুনির হোসেনসহ অগ্রণী ব্যাংক লিমিটেড মৌলভীবাজার অঞ্চলের ব্যবস্থাপকবৃন্দ, কর্মকর্তাবৃন্দ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে অগ্রণী এসএমই ফাইন্যান্সিং কোম্পানী লিমিটেড মৌলভীবাজার শাখার আওতায় ১৩টি প্রকল্পে ৩৫ লক্ষ টাকা ঋণ বিতরণ করা হয়।

মন্তব্য