Gmail! | Yahoo! | Facbook

ছাত্র মজলিসের ২৯তম প্রতিষ্ঠা দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল

FacebookTwitterGoogle+Share

ছাত্র মজলিসকে তার লক্ষ্যপানে এগিয়ে নিতে আরও বলিষ্ঠ ভূমিকা রাখতে হবে – ড. আহমদ আবদুল কাদের
icmঢাকা, ৫ জানুয়ারি ২০১৮ঃ খেলাফত মজলিসের মহাসচিব ড. আহমদ আবদুল কাদের বলেছেন, আদর্শ সমাজ ও রাষ্ট্র গঠন করতে শিক্ষিত ও চরিত্রবান যুবসমাজ প্রয়োজন। নানাবিধ প্রতিবন্ধকতা সত্ত্বেও ইসলামী ছাত্র মজলিস প্রতিষ্ঠাকাল থেকেই এই মহৎ কাজটি করে যাচ্ছে। বর্তমান সেক্যুলার শিক্ষাব্যবস্থা ও অপসাংস্কৃতিক আগ্রাসন রোধে নৈতিকতাপূর্ণ শিক্ষাব্যবস্থা এবং ইনসাফপূর্ণ রাষ্ট্রব্যবস্থা প্রবর্তনে ইসলামী ছাত্র মজলিসের কাজকে জোরদার করতে হবে এবং ছাত্র মজলিসকে তার লক্ষ্যপানে এগিয়ে নিতে আরও বলিষ্ঠ ভূমিকা পালন করতে হবে। ইসলামী ছাত্র মজলিসের ২৯তম প্রতিষ্ঠা দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।

আজ ৫ জানুয়ারি ২০১৯, সকাল ৮টায় বিজয়নগরস্থ মজলিস মিলনায়তনে কেন্দ্রীয় সভাপতি ইলিয়াস আহমদের সভাপতিত্বে ও সেক্রেটারি জেনারেল মনসুরুল আলম মনসুরের পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাবেক কেন্দ্রীয় সভাপতি ও খেলাফত মজলিসের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক অধ্যাপক মুহাম্মদ আবদুল জলিল, সাবেক কেন্দ্রীয় সভাপতি ড. মোস্তাফিজুর রহমান ফয়সল, প্রকৌশলী আবদুল হাফিজ খসরু। দোয়া মাহফিলে আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় প্রশিক্ষণ ও বায়তুলমাল সম্পাদক মুহাম্মদ মনির হোসাইন, প্রকাশনা ও স্কুল কার্যক্রম সম্পাদক মুহাম্মদ শাহিন, অফিস ও প্রচার সম্পাদক বিলাল আহমদ চৌধুরী। ঢাকা মহানগরী উত্তর সভাপতি মুহাম্মদ আবদুল গাফফার, ঢাকা মহানগরী দক্ষিণ সভাপতি মুহাম্মদ তাইফুর রহমান, নারায়ণগঞ্জ মহানগরী সভাপতি শাব্বীর আহমাদ প্রমুখ।

সভায় ইসলামী ছাত্র মজলিসের সকল শহীদ এবং দেশ জাতি ও মুসলিম উম্মাহর শান্তি – কল্যাণ কামনায় বিশেষ দোয়া-মুনাজাত পরিচালনা করেন প্রধান অতিথি ড. আহমদ আবদুল কাদের।

মন্তব্য